অ-লিখিত বাক্য


লিখার মত অনেক অ-লিখিত বাক্য শুধু তোমার জন্যই আমি জমিয়ে রেখে দিয়েছি। তোমার ওই কাজল কালো টানাটানা হরিণীর মতো দুটি চোখ আর গাল টোল পড়া হাসি, বসন্তের বাতাসের মতো আমায় করে দিয়েছে উন্মাদ, রাতের ঘুমকে ঘুমপরী বানিয়ে আমাকে করে দিয়েছে ঘুমহীন মানব। তোমাকে কেন্দ্র করে আমি দিনরাত অবিরাম ভাবে আহ্নিক গতিতে আবর্তিত হচ্ছি। আর তোমাকে দেখেই যাচ্ছি, যেমন করে পৃথিবী সূর্যের চারপাশে ঘোরে..!!
জানিনা আর কত নিস্তব্দ বালকের মতো তোমার দিকে তাকিয়ে থাকব। জানিনা সামনে এসে তোমাকে কবে বলতে পারব বড্ড " ভালবাসি তোমাকে" তুমি আমার অনন্তকালের সাথী, আমার অতন্দ্রপ্রহরী, আমার ভূবনের মহারাণী। গালে ডিম্পলপরা ওই রাঙা হাসিটা আমার মনকে ছুয়ে দেয়। এমন করে বেশী হেসো না, হাসিটা যতই দেখি ততোই তোমার প্রেমের অতল সমুদ্রে ডুবতে থাকি...!!
আর হ্যাঁ, আশেপাশে একটু খেয়াল করলেই আমাকে দেখতে পাবে-------- 
"অপেক্ষায় রইলাম"
রচনাকালঃ
বঙ্গাব্দ: ১৭ ফাল্গুন ১৪২৩
খ্রিষ্টাব্দ: ১ মার্চ ২০১৭
রচনা-স্থান: রাজশাহী


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

অ-প্রেরিত প্রেমের চিঠি-১

জীবনের সমীকরণ

বৃষ্টিস্নাত ক্যাম্পাস