ভাবনার নগরী



কি করে এই সংক্ষিপ্ত কথায় আমার কথাগুলো ব্যক্ত করবো। আর কি করেই-বা এই কয়েক লাইনে আমি তোমাকে প্রকাশ করবো। তোমাকে নিয়ে লিখলে নতুন করে রামায়ণ-মহাভারত রচিত হবে। আমি আমার মনের মাধুর্য দিয়ে না হয় তোমায় ব্যক্ত করলাম----
আজ বৃষ্টির মাঝে তোমায় খুঁজেছি। তাই দু-হাত বাড়িয়ে বৃষ্টিরর প্রতিটি ফোঁটার স্পর্শে তোমায় অনুভব করেছি। সত্যি আজ তোমাকে বড্ড মিস করছি। আমার খুব জানতে ইচ্ছে করে তোমার চোখে চোখ রেখে, কোনদিনও কি পাবো ঠাঁই তোমার হৃদয়ের প্রান্তরে। হ্যাঁ আমার খুব জানতে ইচ্ছে করে। ইচ্ছে করে আমার হাতের মুঠোয় তোমার হাতটি বন্দি করে পাড়ি দিতে দূর থেকে বহুদূরে, জন-মানবহীন শূন্য সবুজ প্রান্তরে। যেথায় রবে শুধু তুমি আমার পাশে। আর আমাদের চার পাশটা ঘিরে থাকবে সবুজ প্রকৃতি। প্রকৃতির রোমাঞ্চকর পরিবেশে তোমার কোলে মাথা রেখে সময় পার হবে দুষ্টু-মিষ্টি আলাপনে !!
আমি প্রান খুলে চিৎকার করে বলব-----
আমি ভালোবাসি---
অনেক বেশি ভালোবাসি তোমায়...!!
তুমি কি আসবে আমার বাহু ডোরে, আমি রাখবো তোমায় খুব যতন করে,জনম-জনম ধরে। হ্যাঁ আজ আমি এসেছি গো শুধু তোমারি হতে। তুমি কি আজ দেবে সাড়া আমার ডাকে...???
রচনাকালঃ
বঙ্গাব্দঃ ১৭ বৈশাখ ১৪২৪
খ্রিষ্টাব্দঃ ৩০ এপ্রিল ২০১৭
স্থানঃ রাজশাহী


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

অ-প্রেরিত প্রেমের চিঠি-১

জীবনের সমীকরণ

বৃষ্টিস্নাত ক্যাম্পাস